মোবাইল ছিল না বলে ছেলেবেলা টা মাঠে কাটিয়েছি

 মোবাইল ছিল না বলে ছেলেবেলা টা মাঠে কাটিয়েছি

ড্রেনে পড়া কালো হয়ে যাওয়া বল নিয়ে খেলেছি.. ঘেন্না ছিল না. ছিল শুধু উৎসাহ.


প্রতিদিন ভোর বেলা ওঠে চলে যেতাম খেলার মাঠে..আমি সেই যে রমজানে সেহরী খেয়ে যেখানে সবাই ঘুমে ব্যস্ত,,তখন আমরা খেলার মাঠে চলে যেতাম....


এমনকি পচন্ড শীতকালে সবাই যখন কম্বলের নিচে আরামে ঘুমাচ্ছে,,তখন আমরা পচন্ড শীতেও কুয়াশায় খেলার মাঠে


খেলতে গিয়ে কেটে গেলে ঘাস পাতা দিয়ে রক্ত বন্ধ করা জেনারেশন আমি.

পাড়ার কোনো এক দাদুর আমাদের খেলা নিয়ে বিরোধিতা সামলে তার বাড়ির সামনেই খেলতে যাওয়া জেনারেশন আমি..


হ্যাঁ আমি PUBG HERO নই. কিন্তু ক্রিকেটের হিরো আমি!

ভাগ্গিস মোবাইল ছিলোনা


ভালোবাসি ক্রিকেট! 

খুব ভালোবাসি! ক্রিকেট যে রক্তের সাথে মিশে আছে...

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.